খুলনা আর্ট একাডেমী “ শিশু চিত্রাংকন প্রতিযোগিতা”

খুলনা আর্ট একাডেমী “ শিশু চিত্রাংকন প্রতিযোগিতা”
March 26 14:06 2017

খুলনা মহানগরীর প্রানকেন্দ্রে অবস্থিত খুলনা আর্ট একাডেমী (৩০৮ আমেনা মঞ্জিল এর নিচতলা শের-এ-বাংলা রোড,খুলনা)এর উদ্যোগে শিশু চিত্রাংকন প্রতিযোগিতা  বিকাল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হয়েছে।

শুধুমাত্র একাডেমীর ছাত্র ছাত্রীদের নিয়ে প্রতি তিন মাস অন্তর প্রতিযোগিতার আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।এবছরের হিসেব অনুযায়ী এটি প্রথম প্রতিযোগিতা ।শিশুদের পড়াশুনার পাশাপাশি শিশুর মনণ বিকাশে ছবি আঁকা থেকে শুরু করে শিল্পচর্চার প্রয়োজন। পড়ালেখার পাশাপাশি শিশু তার মনে ক্ষুধা ছবি আঁকার মাধ্যেমে প্রকাশ করে।এবং শিশুর সাংস্কৃতিক,সামাজিক সচেতনতা বৃদ্ধির প্রয়াস হয়ে থাকে। সকল শিক্ষার্থীদের ও অভিভাবকদের ধন্যবাদ আমাদের এই প্রতিযোগিতায় অংশ গ্রহন করার জন্য ও সার্বিক সহযোগিতা করার জন্য।শিশুদের জীবন সুন্দর,সম্মৃদ্ধি ও সৃজনশীল করাই আমাদের একমাত্র লক্ষ্য।তাই আমরা খুলনা আর্ট একাডেমীর পক্ষ থেকে এ প্রতিযোগীতার উদ্যোগ নিয়েছি।

আজকের প্রতিযোগিতা ক,খ,গ,ঘ,ঙ এই পাচটি গ্রুপে অনুষ্ঠিত হয় প্রতিযোগীর সংখ্যা ছিল ১১০ জন।খুলনা আর্ট একাডেমীর পরিচালক মিলন বিশ্বাস চিত্রাংকন প্রতিযোগিতার উদ্ভোধন করেন। এই প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন খুলনা আর্ট একাডেমীর সহকারি পরিচালক শিলা বিশ্বাস।অফিস সহকারি অসিম কুমার গাইন ও খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের শিক্ষক বাবু অমৃত মল্লিক এবং খুলনা আর্ট একাডেমীর শিক্ষক ও সদস্য বৃন্দ – চয়ন, সাগর, মৌসুমি, প্রদীপ, মনিকা, অন্তরা, লাবনী, সুস্মিতা, অমিত, আফরোজা, ফারহানা, চম্পা, মোরশেদ। আরও অভিভাবকেরা সব মিলে সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছিল। পরিশেষে খুলনা আর্ট একাডেমীর পরিচালক মিলন বিশ্বাসের বক্তব্যের মধ্যদিয়ে অংশ গ্রহন কারী শিশুদের প্রথম, দ্বিতীয়, তৃতীয়, সহ সকলকে পুরস্কার দেয়ার প্রতিশ্রুতির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

 

 

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.