জলমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহানন্দ বিশ্বাস এর পরলোক গমন

জলমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহানন্দ বিশ্বাস এর পরলোক গমন
March 19 10:08 2017 Print This Article

বটিয়াঘাটা প্রতিনিধি : বটিয়াঘাটা উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও জলমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহানন্দ বিশ্বাস (৮৭) গত পরশু শনিবার বিকাল ৫:৫৩ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে চক্রাখালী গ্রামের নিজ বাস ভবনে মৃত্যু বরণ করেন।

মৃত্যুকালে তিনি ৩ পুত্র, ১ কন্যা ও অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে হৃদয় বিদারক পরি¯ি’তির সৃষ্টি হয়। গতকাল রবিবার জলমা ইউনিয়ন পরিষদ চত্বরে পরিষদের পক্ষ থেকে সকাল ১০টায় তাকে ফুলেল শুভে”ছা জানানো হয়। তার মৃত্যুর খবর শুনে খুুলনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও খুলনা-১ আসনের সাংসদ পঞ্চানন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সিনিয়ির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, খুলনা-১ আসনের সাবেক সাংসদ ননী গোপাল মন্ডল, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এ্যাডঃ নিমাই চন্দ্র রায়,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম খান, বীর মুক্তিযোদ্ধা বিনয় কৃষ্ণ সরকার, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক শ্রীমন্ত অধিকারী রাহুল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ইন্দ্রজিৎ টিকাদার, জলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নারায়ন চন্দ্র সরকার, জলমা ইউনিয়নের চেয়ারম্যানর আলহাজ্ব আশিকুজ্জামান আশিক, আওয়ামী লীগ নেতা রনজিৎ মল্লিক, গোবিন্দ মল্লিক, অজিত বিশ্বাস, মানস পাল,

বিবেক বিশ্বাস, সুবীর মল্লিক, বিপ্লব মল্লিক, পলাশ রায়, চয়ন বিশ্বাস, গুরুদাস ঢালী, বিপুল বিশ্বাস, গৌরপদ মল্লিক, জলমা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব বাবুল হোসেন, বিপ্রদাস টিকাদার কার্তিক, মিসেস সুইটি বেগম, তুুুহিন রায়, অলোক মল্লিক, রথীন মল্লিক, ছাত্রলীগ নেতা উপজেলা আহবায়ক অরিন্দম গোলদার, মিজানুর রহমান মিজান, অতনু মন্ডল, প্রমুখ। পরবর্তীতে বেলা ১১টায় চক্রাখালী মুক্তিধাম মহাশ্মশানে মৃতের শেষ কৃত্য সম্পন্ন করা হয়।

  Categories:
view more articles

About Article Author

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.