জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে অভিষিক্ত দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক

জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে অভিষিক্ত দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক
February 13 13:38 2017

স্টাফ রিপোর্টার
প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, ঝরে পড়া প্রতিরোধ, উপস্থিতি বৃদ্ধি, প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান এবং সরকারের পাশাপাশি বিদ্যালয়ে নতুন নতুন কর্মসূচি বাস্তবায়ন ও সৃজনশীল পরিকল্পনা গ্রহণ করায় থানা, জেলা, বিভাগ এবং সর্বোপরি জাতীয়ভাবে প্রাথমিক শিক্ষা পদক-২০১৬ এ অভিষিক্ত হলেন সোনাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক এস এম সাহিদ হোসেন। গতকাল রবিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় শিক্ষা সপ্তাহ’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে এ পদক তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষায় অবদান রেখে যারা জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৬ পেয়েছেন তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। প্রাথমিক বিদ্যালয়গুলোকে ডিজিটাল করতে বিত্তশালীদের এগিয়ে আসারও আহŸান জানান প্রধানমন্ত্রী।
এস এম সাহিদ হোসেন সোনাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি এবং খুলনা প্রেস ক্লাবের তৃতীয়বারের মত নির্বাচিত সহ-সভাপতি। ২০১৫ সালে খুলনা জেলার শ্রেষ্ঠ বিদুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হন। ২০১৪ সালে তিনি জেলা প্রশাসনের সহযোগিতায় এনসিটিএফ কর্তৃক শিশু বন্ধুসুলভ আচরণের জন্য শিশুপদক পেয়েছেন। উলে­খ্য তার ভাই বীরমুক্তিযোদ্ধা ২১শে পদক প্রাপ্ত শহীদ সাংবাদিক হুমায়ুন কবির বালু ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এবং বাসস’র খুলনা ব্যুরো প্রধান এস এম জাহিদ হোসেন।

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.