ডুমুরিয়ায় গত ২ দিনে নারী, শিশু ও ছাত্র সহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

ডুমুরিয়ায় গত ২ দিনে নারী, শিশু ও ছাত্র সহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু
February 22 14:30 2017

ডুমুরিয়া(খুলনা) সংবাদদাতা: উপজেলায় গত ২ দিনে পৃথক পৃথক ঘটনায় নারী, শিশু ও ছাত্র সহ ৪ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।
পুলিশ সূত্র জানান, খুলনার সরকারী সুন্দরবন কলেজের অর্থনীতি(সম্মান) বিভাগের শেষ বর্ষের ছাত্র সুদর্শন রায় (২৩) সোমবার গভীর রাতে উপজেলার বড়ডাঙ্গা গ্রামের দাদু নির্মল কান্তি মন্ডলের বাড়ী থেকে পাশের গ্রাম মির্জাপুরে প্রেমিকা লাভলী বিশ্বাসের সাথে দেখা করতে যায়। মঙ্গলবার সকালে মির্জাপুর গ্রামের খাল পাড় থেকে দেহে ক্ষত চিহ্ন অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

এব্যাপারে নিহতের মামা দীনবন্ধু মন্ডল বাদী হয়ে ডুমুরিয়া থানায় লাভলী বিশ্বাস(১৭), ভাই কঙ্কন বিশ্বাস(২২), মা দ্রৌপদী বিশ্বাস(৪৫) ও পিতা বিপুল বিশ্বাসের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ বিপুল বিশ্বাস ছাড়া অন্য ৩ জনকে গ্রেফতার করে গতকাল বুধবার আদালতে সোপর্দ করেছে।
অপরদিকে উপজেলার বিলপাবলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পঙ্কজ মল্লিক নিজ শিশু অনুরাধাকে (৫) মঙ্গলবার সকালে মোটর সাইকেলে নিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে বাড়ী লতা গ্রাম থেকে রওনা দেয়। পথিমধ্যে আকমলের মোড়ে পৌঁছালে দ্রæতগামী একটি ট্রাকের সাথে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এসময় শিশু অনুরাধা রাস্তায় ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এদিকে দুপুরে উপজেলার শোভনা গ্রামের পূর্ব পাড়ায় মাদ্রাসা পড়–য়া ছাত্র শেখ মাছুম বিল্লাহ (১৩) বাড়ীর সকলের অজান্তে ঘরের আড়ায় নাইলনের দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মারা যায়। জানা যায়, প্রায় ৩ মাস পূর্বে একটি সড়ক দুর্ঘটনার পর তার মস্তিষ্কে বিকৃতি দেখা দেয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মঙ্গলবার রাত প্রায় ৯ টার দিকে উপজেলার চুকনগর বাজারস্থ গাজী বোডিং থেকে দরজা ভেঙ্গে লেপে ঢাকা অবস্থায় অজ্ঞাত এক মহিলার লাশ ডুমুরিয়া থানা পুলিশ উদ্ধার করে। সূত্র জানান, বোডিংয়ের রেজিস্ট্রার খাতায় স্বামী সাকিব(৩৫), পিতা- আব্দুস ছালাম, সাং- জাদুচর, পোস্ট-হেমায়েতপুর, গেন্ডারিয়া ও স্ত্রী শিখাকে(৩২) একই ঠিকানায় সোমবার রাত ৯টার দিকে বোডিংয়ের ৩ নম্বর কক্ষ ২’শ টাকায় ডাক্তার দেখানোর নাম করে ভাড়া নেয়। মঙ্গলবার সকালে সাকিব বোডিং ম্যানেজার সাগর হোসেন বাপ্পীকে জানায় নিচে নাস্তা আনতে যাচ্ছি।

সন্ধ্যা পর্যন্ত কক্ষে না ফেরায় দরজা ভেঙ্গে মৃত দেহ উদ্ধার করা হয়।  বোডিংয়ের কক্ষ থেকে ১টি ভ্যানেটি ব্যাগ, কস্মেটিক্স সামগ্রী, কালো বোরখা, ভিটামিন ও রেনজিট নামের ওষুধের মোড়ক উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতার সঠিক ঠিকানা জানা যায়নি। ডুমুরিয়া থানার ওসি সুভাষ বিশ্বাস জানান, ভুল ঠিকানা লিখিয়ে উভয়ে বোডিংয়ে রাত কাটায়। রাতের কোন এক সময় মহিলাকে কৌশলে হত্যা করে কথিত স্বামী বাইরে থেকে দরজা দিয়ে সটকে পড়ে। এব্যাপারে বোডিং ম্যানেজার সাগর হোসেন বাপ্পীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানা হেফাজতে নিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে সূত্র জানান। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.