প্রযোজককে বিয়ে করেছিলেন ৫ কিংবদন্তি নায়িকা

প্রযোজককে বিয়ে করেছিলেন ৫ কিংবদন্তি নায়িকা
March 07 14:35 2017

বিনোদন প্রতিবেদক: নায়িকার প্রেমে শুধু তার ভক্তরাই পড়েন না, পুঁজির মালিকও নিজের ছবির নায়িকার প্রতি দুর্বল হয়ে পড়েন। ঢাকাই সিনেমার ব্যস্ত প্রযোজকদের অনেকেই নায়িকার প্রেমে হাবুডুব খেয়েছেন। সব সম্পর্ক পায়নি চূড়ান্ত পরিণতি। কিছু কিছু সম্পর্ক গড়িয়েছে বিয়ের মঞ্চ অবধি।

সত্তর দশকে যখন জনপ্রিয়তার নতুন সংজ্ঞা তৈরি করে রাজত্ব করছেন ঢাকাই সিনেমায়, তখন ওয়াহিদ সাদিকের সাথে পরিণয়সূত্রে আবদ্ধ হোন জনগণনন্দিত নায়িকা শাবানা। শাবানাকে বিয়ের পর ওয়াহিদ সাদিকের ফিল্ম প্রডাকশন বিজনেস সাফল্যের পর সাফল্য পেতে থাকে। দেশের প্রভাবশালী প্রযোজকে একসময় পরিণত হোন ওয়াহিদ সাদিক।

সত্তর দশকের নায়িকা রোজিনাও বিয়ে করেন প্রযোজককে। ১৯৮৫ সালে ঢালী ও রোজিনা বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের পর মধুচন্দ্রিমায় যান প্যারিসে। ফজলুর রশিদ ঢালী আর রোজিনা মিলে অনেক সফল ছবি উপহার দিয়েছেন।

প্রযোজক-পরিচালক আজিজুর রহমানকে আশির দশকে মালা পড়ান অঞ্জনা। এই নির্মাতার অধিকাংশ ছবিতেই অভিনয় করেছেন এই নায়িকা। তখন এই প্রযোজক-নায়িকা জুটি তাদের সম্পর্কের কারণে দারুণ আলোচনায় এসেছিলেন।

নূতনও প্রযোজকের বাহুডোরে বন্দি হোন। প্রযোজক রুহুল আমিন বাবুলের সংসারে আলো ছড়ান নূতন। এই প্রযোজকের বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন নূতন। প্রযোজক কেএম আর

মঞ্জুরের প্রেমে পড়েছিলেন সুচরিতা। জসীমের সাথে ছাড়াছাড়ি হওয়ার পর মঞ্জুরকে বিয়ে করেন সুচরিতা। মঞ্জুরের সব ছবিতে না হলেও একটি দুটি ছবিতে অভিনয় করেছেন সুচরিতা।

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.