সমাজে মেয়েরা খুব অসহায়-ইচ্ছে করে কেউ পতিতা হয় না

সমাজে মেয়েরা খুব অসহায়-ইচ্ছে করে কেউ পতিতা হয় না
March 22 14:46 2017 Print This Article

রাজু শেখ সাব্বির- ইচ্ছে করে কেউ পতিতা হয় না !মোটামুটি মানের একটা রেস্টুরেন্টে খাবার খেলে নূন্যতম দরকার ২৮০ থেকে ৩০০টাকা আর একটি মেয়ের দেহ ভোগ করবেন? ২৫০ টাকায় বা ৪০০ টাকায় সম্ভব!! আমরা নারীদের কতোটা সস্তায় নামিয়ে এনেছি! তাই না? তবে ভয়ঙ্কর বিষয় হল কি জানেন ? কিছু দিন আগে একটা জরিপে গিয়ে জানতে পারলাম  ২৫০ টাকার মধ্যে মেয়েটি কিন্তু পাচ্ছে মাত্র ৮০টাকা!আর ৪০০ টাকা থেকে পাচ্ছে মাত্র ১০০ টাকা! আর পাবেও বা কত টাকা? ওই যে ‘গোপনে যে বেশ্যার ভাত খায়, তার জাতের কি আসে যায়’? অর্থাৎ যারা সমাজপতি তাদের পকেটে।

সমাজের বড় বড় মাথা। যারা শাসনকর্তা। যাদের চোখ রাঙানোতে আমরা তটস্থ। যারা টিভি পর্দার সামনে বসে টক শোতে লেচকার মারেন! যারা সমাজে নীতিবান ব্যাক্তি তাদের পকেটে যায় বাকী ১৭০ টাকা। বা ৩০০ টাকা! আক্ষেপ কী জানেন? ১৭০ টাকা যারা পাচ্ছে তারা কিন্তু ঠিকই সমাজপতি। আর নিজের দেহ বিলিয়ে ৮০ টাকা  বা ১০০ টাকা পাচ্ছে যে মেয়েটি সে হচ্ছে সমাজ বিতাড়িত নষ্টা, কুলটা,বেশ্যা,বারবনিতা, পতিতা ইত্যাদি!!! কিন্তু সেই মেয়েটির পতিতা হওয়ার  পিছুনের গল্পটা কি  কারো জানা আছে ? আমার সামনে যদি এখন  বিশাল বড় একটি জনসভা  হয় আর সেই জনসভায় যদি আমাকে প্রশ্ন করা হয় একটি মেয়ে পতিতা হওয়ার কারন কী? আমি তখন দাঁড়িয়ে সবার সামনে জোর গলায় বলবো একটা মেয়ে পতিতা হওয়ার  পিছনে সুস্হ জ্ঞানী কয়জন শিক্ষিত পুরুষ দায়ী!যারা বাসার কাজের মেয়েকে একা পেয়ে ধর্ষন করে!
যারা অসহায় একটি মেয়ের দূর্বলতার সুযোগ নিয়ে ধর্ষন করে! যারা শিক্ষক হয়ে ছাত্রীকে ধর্ষনকরে! যারা সমাজ সেবী বলে পরিচিত হয়ে গরীব ঘরের একটি মেয়েকে কাজ দিবে বলে এনে একাধিক    বার ধর্ষন করে কোন  আবাসিক হোটেল দিয়ে আসে চুক্তি করে! যারা ভালবাসার নামে ভোগ  করে নিচ্ছে একটি মেয়ের দেহ! এখন আপনিও বলুন কে দায়ী?  আপনার দৃষ্টি গুন থেকে কে বেশি অপরাধি?  কে সমাজে খারাপ কাজ বৃদ্ধি করছে? কাকে আগে সমাজ থেকে তাড়িত করতে হবে? আসল কথা কি জানেন পুরুষদের মাঝেই যত কিছু!

আর এই সব শয়তান যত  দিন সমাজে থাকবে ততদিন  সমাজে নেক্কার জনক কাজ বাড়তেই থাকবে! আগে তাদেরকে সমাজ  থেকে বের করুন যারা একটি অসহায় মেয়েকে পতিতা হতে বাধ্য করে, যারা সরলতার সুযোগ নিয়ে মেয়ের সব কিছু কেড়ে  নেয় তাই বলছি  একজন মেয়েকে বেশ্যা ও পতিতা বলার আগে সমাজের সেই সব লোকের দিক খেয়াল করুন!কারন আমাদের সমাজে মেয়েরা আসলেই খুব অসহায়!

 

  Article "tagged" as:
  Categories:
view more articles

About Article Author

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.