স্কুল কমিটির নির্বাচন নিয়ে শিক্ষকের উপর হামলা আহত-৫

স্কুল কমিটির নির্বাচন নিয়ে শিক্ষকের উপর হামলা আহত-৫
March 13 10:35 2017

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জে বিদ্যালয়ের পরিচালনা কমিটির নির্বাচনকে কেন্দ্র সন্ত্রাসী হামলা ভাংচুরসহ আহত-৫। সোমবার বিকালে উপজেলার শিবপুর আদর্শ উচ্চ এ ঘটনা ঘটে। আহতরা হলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র দাস, সহকারী শিক্ষক সুখেন্দু বিকাশ ঘোষ, অফিস সহকারী শহীদ উল্যাহ। ঐ সময় সন্ত্রাসীরা মহিলা শিক্ষিকাকে লাঞ্ছিত করেন।

ঘটনার খবর পেয়ে পরে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনার স্থল পরির্দশন করে। পুলিশ আসলে সন্ত্রাসী পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, নির্বাচনী তফসিল অনুযায়ী ফরম জমার শেষ দিনে আজ সদস্য পদে ৭ জনের মনোনয়নপত্র জমা পড়ে। এর মধ্যে হঠাৎ মোঃ মামুন, পলাশ ও রকি নেতৃত্বে ১৫/১৬জন সন্ত্রাসী প্রধান শিক্ষক গোপাল চন্দ্র দাস’র কক্ষে ঢুকে ব্যাপক ভাংচুর ও আসবারপত্রের ক্ষতি সাধন করে। সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে জমাকৃত মনোয়নপত্রসহ বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় প্রতিবাদে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা ক্লাস বর্জন করে। অভিভাবক ও এলাকাবাসী দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবী করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপাল চন্দ্র দাস এ বিষয় লিখিত অভিযোগ দেন। এ ঘটনার দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তিনি শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

থানার ওসি শাজেদুল ইসলাম শাজেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলা খবর পেয়ে পুলিশ স্কুল পরির্দশন করে। এ সময় সন্ত্রাসী পালিয়ে যায়। এ বিষয় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.