৯৬ মুক্তিযোদ্ধার ৭০ জন ভুয়া!

৯৬ মুক্তিযোদ্ধার ৭০ জন ভুয়া!
February 21 13:15 2017
রাজশাহী ব্যুরো ,রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় ৯৬ জন তালিকাভুক্ত মুক্তিযোদ্ধার মধ্যে ৭০ জনের সনদই ভুয়া! মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই শেষে এ তথ্য উঠে এসেছে।
জানা গেছে, ওই উপজেলার ৯৬ জন তালিকাভুক্ত মুক্তিযোদ্ধার মধ্যে মাত্র ২৬ জন প্রকৃত মুক্তিযোদ্ধা মিলেছে।শনিবার থেকে তিনদিন ধরে যাচাই-বাছাই শেষে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটি সোমবার এ সিদ্ধান্ত নেয়। মঙ্গলবার কমিটি সূত্রে এ তথ্য জানা গেছে।
পুঠিয়া উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম কমিটির সভাপতি রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ফরহাদ আলী মিয়া জানান, গেজেটে ৫৫ জন এবং অনলাইনে আবেদন করা ৪১ জন মুক্তিযোদ্ধার আবেদন যাচাই-বাছাই কার্যক্রম গতকাল সোমবার রাতে শেষ হয়। যাচাই-বাছাইয়ে গেজেটভুক্ত ৫৫ জন মুক্তিযোদ্ধা থেকে ২৩ জন এবং অনলাইনে আবেদনকারী ৪১ জন থেকে তিনজনসহ মোট ২৬ জন প্রকৃত মুক্তিযোদ্ধা পাওয়া গেছে। বাদ পড়েছেন ৭০ জন।

পুঠিয়ায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইয়ের জন্য গঠিত সাত সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ফরহাদ আলী মিয়া। সদস্য সচিব ছিলেন পুঠিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা নাহার।

write a comment

0 Comments

No Comments Yet!

You can be the one to start a conversation.

Add a Comment

Your data will be safe! Your e-mail address will not be published. Also other data will not be shared with third person.
All fields are required.